আমা’র পিরিয়ড হয়েছে, সাথে জ্বরও: পরীমনি

আমার পিরিয়ড হয়েছে, সাথে জ্বরও: পরীমনি

বাংলাদেশি মেয়েরা সাধারণত নিজেদের পি’রিয়ড নিয়ে জনসম্মুখে কথা বলেন না। এক ধরনের ট্যা’বু কাজ করে তাদের মধ্যে। তবে ল’ড়াকু স্বভাবের চিত্রনায়িকা পরীমণি নিজের পি’রিয়’ড হওয়ার কথা জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরীমণি বলেন,আমার পি’রিয়’ড হয়েছে, সাথে জ্বরও।

জানা যায়, ‘মে’রে ফেলা ও ‘রে’পচেষ্টার ঘটনায় বেশ ধকল যাচ্ছে পরীমণির ওপর দিয়ে। ট’ক অব দ্য কা’ন্ট্রিতে পরিণত হওয়া এই চিত্রনায়িকা কিছুটা মান’সিক চাপেও আছেন। জানালেন শারীরিকভাবেও অ’সুস্থ হয়ে পড়েছেন তিনি। গত বৃহস্পতিবার পরীমণি বলেন, ‘শরীর প্রচুর খারাপ। কয়েক দিন ধরে মান’সিকভা’বে অ’সুস্থ আছি। আজ আবার জ্ব’র অনু’ভব করছি।

পরী মণির জ্ব’রের খবর শুনে তার শুভাকাঙ্ক্ষীরা যেমন উ’দ্বি’গ্ন হয়েছেন তেমনি অনেকেই বাড়িয়েও প্রচার করেছেন। কেউ কেউ অ’তি উৎসাহী হয়ে পরীর কাশি, গ’লা ব্য’থার খবরও সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন। জ্ব’রে’র কারণে পরীমণি ক’রো’না টে’স্ট করাবে কিনা জানতে চাইলে দেশ রূপান্তরকে তিনি বলেন, ‘না, ক’রো’নার টেস্ট করানোর প্রয়োজন মনে করছি না। কারণ জ্ব’র ছাড়া আর কোনো ল’ক্ষ’ণ নেই।

এদিকে পরীমণির অ’সুস্থতা নিয়ে বাড়িয়ে বলা অ’তি উৎসাহী জনতার উপর বির’ক্ত হয়েই শুক্রবার দিবাগত রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন তিনি। সেই স্ট্যাটাসে অ’তি উৎসাহীদের উদ্দেশ্যে পরী মণি বলেন, ‘অ’তি উৎসাহী জনগণ, আমা’র কা’শি-গলা ব্য’থা হয় নাই। আমা’র পি’রিয়’ড হয়েছে, সাথে জ্ব’রও। ধন্যবাদ।

Check Also

কলেজের সুন্দরী মেয়ের ভিডিও ফুটেজ ভাইরাল!

কলেজের সুন্দরী মেয়ের ভিডিও ফুটেজ ভাইরাল!

বাংলাদেশের কিছু কিছু আবাসিক হোটেল আছে যেগুলোতে পতি;তাবৃত্তি চলে, ওই আবাসিক হোটেলগুলোতে ভাড়া করে নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!