Breaking News
‘আমি বিয়ে করব না, কে আমাকে বিয়ে করে দেখি…’ ( শ্রাবন্তি )

‘আমি বিয়ে করব না, কে আমাকে বিয়ে করে দেখি…’ ( শ্রাবন্তি )

কলকাতার সফল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথম বিয়েটা করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ১৩ বছরের সংসার করার পর রাজিবের সঙ্গে বিচ্ছেদ হয়।

পরে দ্বিতীয়বার ২০১৬ সালে সুপার মডেল কৃষ্ণ ব্রিজেকে বিয়ে করেন শ্রাবন্তী। বিয়ের কিছুদিন পরেই শ্রাবন্তী-কৃষ্ণের বিচ্ছেদের সুর বেজে ওঠে।

আর তাই হাঁপিয়ে উঠেছেন ভারতের জনপ্রিয় এই নায়িকা। তাই এবার বিয়েকে সরাসরি ‘না’ বলছেন তিনি।

এতক্ষণ যার কথা বলা হচ্ছে তিনি আর কেউ নন-শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী শ্রাবন্তী।

সম্প্রতি তিনি বলেছেন, ‘আমি বিয়ে করব না, কে আমাকে বিয়ে করে দেখি…।’ তবে এই বিয়ে না করার সিদ্ধান্তকে ব্যক্তিগত ভাববেন না। কারণ এই সংলাপ বাস্তব জীবনের নয়, সিনেমার। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত আসন্ন ছবি ‘গুগলি’তে অভিনয় করেছেন শ্রাবন্তী। সেই ছবিতে রয়েছে এই সংলাপ। শুক্রবার মুক্তি পেলো এই ছবির ট্রেলার।

এর আগে মুক্তি পেয়েছে ‘গুগলি’র প্রথম ট্রেলার। সেখানে এক শিশুশিল্পীকে দেখেছেন দর্শক।

অভিমন্যু শেয়ার করেছিলেন, ‘ও গুগলি। নাম সৌম্যদীপ্ত। এর আগে সিরিয়ালে কাজ করেছে। কিন্তু সিনেমা এই প্রথম। এই ছবিটা ফ্যামিলি ইমোশনাল ড্রামা। ওর বাবা-মায়ের চরিত্রে করেছে সোহম-শ্রাবন্তী। এটুকু বলতে পারি, এই জুটিকে একেবারে অন্যভাবে প্রেজেন্ট করেছি।’

ট্রেলারে রয়েছে এমন এক দম্পতির গল্প যাদের কথা বলায় সমস্যা রয়েছে। তারা তোতলা। সন্তানও কি তোতলা হবে? এই চিন্তা রয়েছে দম্পতির।

‘গুগলি’র গল্প, চিত্রনাট্য সবই করেছেন অভিমন্যু। এর আগে তার পরিচালিত দুটি ছবি দেখেছেন দর্শক। সব কিছু ঠিক থাকলে এ ছবি মুক্তি পাবে চলতি মাসেই। পারিবারিক ধাঁচের এই গল্প দর্শকের ভালো লাগবে বলেই মনে করেন টিম ‘গুগলি’র সদস্যরা।

Check Also

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

অবশেষে বিবাহ বাঁধনে আব’দ্ধ হলেন ফেসবুকে ভাই’রাল হওয়া সে শ্যামল। বিবাহ বন্ধ’নে আব’দ্ধ জন্য যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!