Breaking News
এবার শিশিরের কথাটাই সত্যি হলো

এবার শিশিরের কথাটাই সত্যি হলো

গেলো ম্যাচে সাকিব আল হাসানের এক ওভা’রের ৫টি ছক্কা হাঁকিয়ে ৩০ রান আদায় করে নেন ডেন ক্রিস্টিয়ান। এজন্য সামাজিক যোগাযোগমাধ্যমে নানান ট্রলেরও শিকার হচ্ছেন দেশসেরা সাকিব। এসব দেখে আর চুপ থাকতে পারেননি সাকিবপত্নী উম্মে আহমেদ শিশির। প্রতিক্রিয়া জানালেন নিজের ফেসবুক ভ্যারিফায়েড ফেসবুক পেজে।

যেখানে তিনি সবাইকে স্ম’রণ করিয়ে দেন সাকিব পরের ম্যাচেই আবার স্বরূপে ফিরবে। উম্মে আহমেদ শিশির লিখেন, ‘খেলায় যে বিষয়টি প্রভাব ফেলে তা হলো সে (সাকিব) যখন ভালো পারফর্ম করে তখন দল জেতে। আর যখন সে ভালো খেলে না দল হেরে যায়। অর্থাৎ দলের প্রধান পারফর্মা’র ম্যাচে নিজের সেরাটা দিতে পারে না তখন দলের জয় অনেকটাই ক’ষ্টসাধ্য হয়ে ওঠে। দুশ্চিন্তার কিছু নেই। পরের ম্যাচটিতেই সে (সাকিব) স্বরূপে ফিরবে।’

আজকের খেলায় সেটাই প্রমাণ হলো। স্বরূপে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। ৩.৪ ওভা’রে মাত্র ৯ রান দিয়ে ৪টি উইকেট নেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগে ব্যাট হাতে জ্বলে উঠতে না পারলেও করেন ১১ রান। পাঁচ ম্যাচের সিরিজে সাকিব দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। আর লো স্কোরিং এই সিরিজে বাংলাদেশের পক্ষে সবচেয়ে বেশি রান তারই (৫ ম্যাচে ১১৪)।
এদিন টি-টোয়েন্টির সংক্ষিপ্ত ফরম্যাটে বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ১ হাজার রানের পাশাপাশি ১০০ উইকেট শিকারের মাইলফলক স্প’র্শ করলেন সাকিব। সোমবার অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ খেলায় অস্ট্রেলিয়ান অধিনায়ক ম্যাথু ওয়েড ও অ্য়াস্টন টার্নারের উইকেট শিকারের মধ্য দিয়ে নতুন এই রেকর্ড গড়েন সাকিব।

বাংলাদেশ সেরা এ অলরাউন্ডার টি-টোয়েন্টিতে ৮৪ ম্যাচে ৯টি ফিফটির সাহায্যে ১৭১৮ রান সংগ্রহের পাশাপাশি বল হাতে বাঁ-হাতি স্পিনে শিকার করেন ১০০ উইকেট। আন্তর্জাতিক ক্রিকে’টের তিন ফরম্যাটে ৩৫৭ ম্যাচে ৫৯২ উইকে’টে শিকার করেন সাকিব আল হাসান।

Check Also

নিজের সবচেয়ে দামি জমিটা হাস-পাতাল মাদ্রাসা এবং কবর-স্থানে দান করেছেন রফিক

নিজের সবচেয়ে দামি জমিটা হাস-পাতাল মাদ্রাসা এবং কবর-স্থানে দান করেছেন রফিক

বাংলাদেশ ক্রি`কেটে অন্যতম সেরা স্পিনার মোহা`ম্মদ রফিক . প্রায় এক যুগ আগেই ক্রিকেট কে বিদা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!