Breaking News
এসব করেছি বলেই আজ আমি এই জায়গায় এসেছি

এসব করেছি বলেই আজ আমি এই জায়গায় এসেছি

মেনস্ট্রিম কর্মাশিয়াল অভিনেত্রী হিসেবেই জ্যাকলিন ফার্নান্দেজকে চেনেন সিনেপ্রেমীরা। বড় পর্দায় অভিনয় এবং নাচ এই দুই ক্ষেত্রেই প্রশংসা আদায় করেছেন তিনি। এবার বড়পর্দার পাশাপাশি ডিজিটাল

মিডিয়াতেও দেখা যাবে জ্যাকলিনকে। সৌজন্যে নেটফ্লিক্সের ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’।শিরিষ কুন্দর পরিচালিত ‘মিসেস সিরিয়াল কিলার’ থ্রিলার ঘরানার ছবি। এই ছবির প্রসঙ্গে জ্যাকলিন বলেন, সত্যি বলতে, বলিউডের কর্মাশিয়াল ছবি আর নেটফ্লিক্স অরিজিনালস দুটোই ভাল। কিন্তু অভিনেতাদের জন্য যেটা গুরুত্বপূর্ণ, আমরা বিভিন্ন প্ল্যাটফর্মে এক্সপেরিমেন্ট করতে পারছি। মেনস্ট্রিম ছবির সঙ্গে ভীষণভাবে যুক্ত আমি।
কিন্তু নেটফ্লিক্সের মতো প্ল্যাটফর্মে অন্য কিছু ট্রাই করতে পারছি, নতুন কিছুর স্বাদ নিতে পারছি। সত্যি বলতে, এসব করার ইচ্ছা আছে বলেই আজ আমি এই জায়গায় আসতে পেরেছে। শুধু তাই নয় আমি এখন ঝুঁকি নিয়ে কিছু কাজ করতে চাই।

জ্যাকলিন জানিয়েছেন, বছরে তিন-চারটে ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকেন তিনি। নিজের সমস্ত এনার্জি সে সব প্রজেক্টেই দেন। কিন্তু এখন কিছুদিন শুধুমাত্র ডিজিটাল প্ল্যাটফর্মের ছবিতে মনোযোগ দিতে চান। সচেতনভাবেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন নায়িকা।

Check Also

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

অবশেষে বিবাহ বাঁধনে আব’দ্ধ হলেন ফেসবুকে ভাই’রাল হওয়া সে শ্যামল। বিবাহ বন্ধ’নে আব’দ্ধ জন্য যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!