Breaking News
ডাক্তারের সুকৌশলে রোগী দেখার ভিডিও ভাইরাল

ডাক্তারের সুকৌশলে রোগী দেখার ভিডিও ভাইরাল

টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’। এটি বাড়ির মা কাকীমা সকলেরই প্রিয়। তার থেকেও প্রিয় এই ধারাবাহিকের জুটি কর্ণ ও রাধিকা। তাদের সম্পর্কের সমীকরণ দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে কর্ণের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ক্রুশাল আহুজা এবং তার সঙ্গে রাধিকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। স্বস্তিকা বিগত কয়েক বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে টেলিভিশনের পর্দায় কাজ করছেন। যদিও স্বস্তিকার অভিনয় শুরু হয় একটি টলিউড সিনেমার মধ্যে দিয়েই।

আর সেটি রাজ চক্রবর্তী পরিচালিত ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমাতে। এই সিনেমায় স্বস্তিকা পার্শ্ব চরিত্রে অভিনয় করেন। এরপর তিনি স্টার জলসায় একটি ধারাবাহিক ‘ভজ গোবিন্দ’-তে মূল চরিত্রে অভিনয় করেন। অপরদিকে ক্রুশাল আহুজা একটি ধারাবাহিকের মধ্যে দিয়েই টেলিভিশনের পর্দায় কাজ শুরু করেন। আর সেটি হল ‘রানু পেলো লটারি’। বর্তমানে ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে কর্ণের চরিত্রে স্বস্তিকা ওরফে রাধিকার সঙ্গে অভিনয় করছেন।

এই ধারাবাহিকে রাধিকা একজন ফ্যাশন ডিজাইনার। তার বিয়ের আগের দিন হবু বর তাকে ধোঁকা দিয়ে পালিয়ে যায়। এরপর রাধিকা কর্ণের কোম্পানিতে কাজ শুরু করে। ধীরে ধীরে কর্ণ ও রাধিকা একে অপরের কাছে আসতে শুরু করে৷ বন্ধুত্ব থেকে একে অপরকে ভালো লাগতে শুরু করে। যদিও তাদের দু’জনের এক হওয়ার মাঝে একাধিক বাঁধা আসে। তবে তা পেরিয়ে তারা দু’জন কীভাবে একসঙ্গে থাকবে এই নিয়েই ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’।

Check Also

সকালে ওঠে স’ঙ্গীকে আ’দর করলে যা হয়, শুধু মাত্র বিবাহতিদের জন্য

সকালে ওঠে স’ঙ্গীকে আ’দর করলে যা হয়, শুধু মাত্র বিবাহতিদের জন্য

বলা হয় মর্নিং সে’ক্স মানেই মন ভাল করা সকাল। সদ্য ওঠা সূর্যের আলোয় জানলার পর্দা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *