নারীর স`তীত্ব ঠিক আছে কিনা বুঝবেন যে সহজ উপায় বিস্তারিত জানতে সাথে থাকুন

নারীর স`তীত্ব ঠিক আছে কিনা বুঝবেন যে সহজ উপায় বিস্তারিত জানতে সাথে থাকুন

আপনার সঙ্গী`নি কু`মারী কিনা তা জানার আগ্রহ কি আপনার হয় ….? এক কথায় বলবেন হ্যা অবশ্যই হয় ~ এ বিষয় টা নিয়ে এমন অনেক পু`রুষ আছে যারা দুশ্চিন্তা`য় ভোগে .এখন বলুন এটা আপনা`র খারাপ দৃষ্টি-ভঙ্গি নাকি ভাল..? এমন দৃষ্টি ভ’ঙ্গি আপনার থেকে থাকলে নীচের বিষয়-গুলো বুঝে আপনিই সিদ্ধান্ত নিবেন আপনার নিজের কো`ন ভু`ল ছিল কিনা বোঝায়.

এম`ন অনেকে আছে`ন যারা তার অর্ধা“ঙ্গীর স-তীত্ব ঠিক আছে কিনা তা পরীক্ষা করে দেখতে চান .আপনার ধারনা সতি“`চ্ছে;দ ঠিক থাকলে`ই স,ঙ্গিনী সতী বা কু’মারী . কিন্তু এই ধারনা যে একে বারেই ভু,ল…স;তী`চ্ছেদ ছিঁ`ড়ে যাওয়া মানেই এই নয় যে, সে অন্য পু`রুষে`র সাথে শারী“রিক স,ম্পর্ক করেছে .এই ধারনা একে`বারেই অমূ’লক..।. অনেকে ধারনা করেন প্রথম যৌ,ন মি`লনে সতী“চ্ছেদ ছিঁড়ে র`ক্ত-পাত হয় . এই ধারনা ও ঠিক নয়। অনেক মে’য়ের স;তীচ্ছে;দ পূর্বে ছিঁড়ে না থাকলেও প্রথম মি;লনে ছিঁ;ড়তে পারে কিন্তু অনেক সময় র;ক্ত“পাত হয় না ..

তবে প্রশ্ন হলো নারী`র স`তী~চ্ছেদ কি আসলেই তার সতী,ত্ব {chastity} বহন করে..? না কারণ কুম’রীর স,তী,চ্ছেদ বিভিন্ন কারণে ছিঁড়ে যেতে পারে।তবে একজন চিকিৎস`কই সঠিক ভাবে বলতে পারবেন যে, কোন মে`য়ের সতী,চ্ছে;দ ছিড়ে গেছে কিনা ! তবে এমন কিছু কিছু লক্ষণ আছে যা দ্বারা আপনি নিজেই বুঝতে পারবেন যেআসলেই আপনার স,তী;চ্ছেদ ছিঁড়ে গেছে কিনা .
যেমন: (1).. আপনার সতি;চ্ছেদ chastity পরীক্ষা করার জন্য একটি আয়না নিন … এবার দু `পা ফাঁক করে আ,ঙ্গু`লের সাহায্যে ভ;ঙ্গা,কুর দুই দিকে সরিয়ে ধরুন .যদি ছোট রিং আকা`রের একটি প`র্দা দেখতে পান, তবেই বুঝ,বেন আপনার স,তী`চ্ছেদ ঠিক আছে.

(2). সতী;চ্ছেদ ছিঁড়ে গেলে ব্যা`থা হয়, র`ক্ত,পাত হয় . যার মাধ্যমে আপনি জানতে পারবেন যে কবে আপনার সতীচ্ছেদ ফেটে,ছিল .
(3).. মেয়ের স`তী;চ্ছেদ যে শুধু হম্ত`মৈ;থুন ও ( s;e,x ) সহ,বা`সের ফলে ন,ষ্ট হয় তা নয়। চা’পের কোন কাজ করলে, সাঁতার কাঁ`;টা- গাছে উঠা-খেলাধূলা- ইত্যাদি কারণেও ছিন্ন হতে পারে সতীচ্ছেদ.

স’তী’চ্ছেদ সম্প:র্কিত বাস্তব বিষয় গুলি হলো –
(1). প্রত্যেক ১০০০ মেয়ে বাচ্চা`র মধ্যে কমপক্ষে ১ জন ভু`মি`ষ্ট হয় স`তি;চ্ছে,দ ছাড়াই

(2).১০০ জনের ভিতর ৪০ জন না`রী প্রথম বার মি,ল`নে র:ক্ত,পাত হয় না..।
(3). সাঁতার- খেলাধূলা অন্য কোন কারণে স,তী;চ্ছে;দ নষ্ট হতে পারে।
(4). স;তীচ্ছে;দে একটি ছোট ছি;দ্র থাকে। যেটি মাসি`কের সময় per,iod ..pain ও ,র’ক্ত ধারা প্রবাহিত হওয়ার জন্য স্বভাবিক থেকে একটু ব`ড় হয়.
(5). যদি টেম`প;ন ব্যবহার করা হয়ে থাকে তবে স,তী;চ্ছেদ ছিঁ“ড়ে যেতে পারে.

(6). স`তী`চ্ছেদ ছিঁড়লে`ই যে র:ক্ত ক্ষরণ হবে এমন বাধ্য-বধ`কতা নেই। র’ক্তক্ষ;রণ ছাড়াই স,তী:চ্ছে,দ ছিঁড়ে যেতে পারে।

মেয়ে-দের সতী;-ত্ব ঠিক আছে কিনা ~এ প্রশ্ন করার আগে নিজের স`তী,ত্ব ঠিক আছে কিনা ভেবে,ছেন? পু`রুষ-তান্ত্রিক এ সমাজ ব্যবস্থায় না,রীর স`তী`ত্ব ঠিক কিনাএ প্রশ্ন করা নারী কে অপ,মান করার শামিল ..। .পু;রু,ষ বা না’রীর সতী;ত্ব ঠিক কিনা এটা নিজেরা পারষ্পরিক বোঝাপড়া ও বিশ্বা’স থেকে ঠিক করে নিন…।

Check Also

মে'য়েদের শরী’রে যে অঙ্গ বেশি ব’ড় হলে বেশি আ’নন্দ পাবেন

মে’য়েদের শরী’রে যে অঙ্গ বেশি ব’ড় হলে বেশি আ’নন্দ পাবেন

আমাদের দেশে এখনো কিছু কিছু গ্রাম রয়েছে যেখানে কন্যাসন্তান জন্ম নিলে রীতিমত শোক পালন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!