নিজের স্বামীতে স’ন্তুষ্ট হয়না এই তিন অক্ষরের নামের মেয়েদের

নিজের স্বামীতে স’ন্তুষ্ট হয়না তিন অক্ষরের নামের মেয়েদের

বিয়ে মানে এক নতুন জীবনে পদার্পণ দুজনে হাতে হাত রেখে সকল বাঁধা কাটিতে সারা জীবন একসাথে থাকার প্রস্তুতি আর ছেড়ে না যাবার অঙ্গিকার। বিয়ে মানে শুধুমাত্র দুটি মনের মিলন নয় মিলন দুটি পরিবারের ও একসাথে হাত ধরে জীবনের সিমান্ত পর্যন্ত পৌঁছানর। আর এই বিয়ে সংসার তখনই সুখের হয় যখন দুটি মন ও শরীর মিলে মিশে একাকার হয়ে যায়।

 

কিন্তু এইগুলির মিল না হলে সংসারে দেখা যায় অশান্তি। পর’কী’য়া, মিথ্যাচার, জটিলতা গ্রাস করতে থাকে। তাই আজ জেনে নিন কোন তিন অক্ষর নামের মহিলারা কখনও নিজের স্বামী ও সংসার নিয়ে সুখী হন না।

স/শ নামের মহিলা ঃ- এই নামের মহিলারা নিস্টাবান হয়ে থাকেন। কিন্তু স্বামীর প্রতি বেশি পরিমান পসিসিভনেস কাজ করায় তা বিপত্তি ডেকে আনে। তবে এরা যত্নশীল হয়ে থাকেন। এদের অতিরিক্ত সন্দেহ সংসারে ঝামেলার সৃষ্টি করে।

 

অ/আ নামের মহিলা ঃ- এই নামের মহিলারা ভালোবাসার কাঙ্গাল হয়ে থাকেন। সংসার ঠিকমত চালালেও এই একটা কারণে সংসারের শান্তি বিনষ্ট হয়। তারা নিজের স্বামীতে সন্তস্ট হন না।

তাদের ইচ্ছা আকাঙ্ক্ষা প্রবল হওয়ায় স্বামীর কাছে কিছু না পেলে রেগে যান। তারা চান স্বামী যেকোনো কাজ করার পূর্বে স্ত্রী’র পরামর্শ নেন এবং জিজ্ঞাসাবাদ করেন তা না করলে তারা অসন্তস্ট হন। যার ফলে সংসারে অশান্তি নেমে আসে।

 

ক নামের মহিলা ঃ- এই নামের মহিলারা দৃঢ় সংবেদনশীল সম্পন্ন মানুষ হয়ে থাকেন। নিজের সংসারের দায়িত্ব ভালো’ভাবেই পালন করে থাকেন এনারা। সাংসারিক সকল সমস্যার এনারা নিজেরাই সব কিছু রক্ষা করেন।

কিন্তু কিছু কথা গো’পন করার কটুতা এনাদের মধ্যে থাকে। তারা চান তাদের স্বামী যেন তাদের কথা মতন চলে। তা না করলে তারা অসন্তুষ্ট হন। ফলে সংসারে নানান রকম কলহ ও অসান্তির সৃষ্টি হয়।

 

 

মে’য়েদের স্ত’ন দেখলে ছেলেদের আয়ু বাড়ানো সম্ভব

 

 

না’রীদের যৌ’নঙ্গে যেসব ভ’য়ঙ্কর ক্ষতি হতে পারে পর্যাপ্ত যৌ’ন মিলনের অভাবে

Check Also

মৃত্যুর ১৭ বছ`রে ও যাদের কাছে ৮০ লাখ টাকা দিলদার পান ..বিস্তরিত

মৃত্যুর ১৭ বছ`রে ও যাদের কাছে ৮০ লাখ টাকা দিলদার পান ..বিস্তরিত

বাংলা সিনেমাতে একটা সময় কমেডিয়ান হিসেবে একচ্ছত্র আধিপত্য ছিল দিলদারের .. শুধু কমেডিয়ান বললে অবশ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!