Breaking News
নিয়মিত খান এই দুটি খাবার স্ত্রীর সাথে বিছানা কাঁপাতে

নিয়মিত খান এই দুটি খাবার স্ত্রীর সাথে বিছানা কাঁপাতে

শরীরের বিভিন্ন পুষ্টি পূরণে আমরা প্রতিদিনই অনেক ধরনের খাবার খেয়ে থাকি কিন্তু সবাই জানি কি কোন ধরনের খাবার আমাদের মিলনের বাড়াতে সক্ষম? খাবারে ভিটামিন এবং মিনারেলের ভারসাম্য ঠিক থাকলে শরীরে এন্ড্রোক্রাইন সিস্টেম সক্রিয় থাকে। তা আপনার শরীরে এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরনের তৈরি করে।

 

এস্ট্রোজেন এবং টেস্টোস্টেরন সেক্সের ইচ্ছা এবং পারফরমেন্সের জন্য জরুরি। আপনি যৌ”ন মিলনের মুডে আছেন কিনা তা অনেকটাই নিয়ন্ত্রণ করে আপনার খাদ্য।

আসুন জেনে নিই এমন কয়েকটি দৈনন্দিন খাদ্য সম্পর্কে যা আপনার শরীরে স’হবা’স পাওয়ার বাড়ায় বহুগুণ।

 

দুধ : বেশি পরিমাণ প্রাণিজ-ফ্যাট আছে এ ধরনের প্রাকৃতিক খাদ্য আপনার স’হবা’স জীবনের উন্নতি ঘটায়।যেমন, খাঁটি দুধ, দুধের সর, মাখন ইত্যাদি। বেশিরভাগ মানুষই ফ্যাট জাতীয় খাবার। বিদেশে গিয়ে বিখ্যাত হওয়া বাংলাদেশি এড়িয়ে চলতে চায়। কিন্তু আপনি যদি শ’রীরে স’হবা’স হ’রমো’ন তৈরি হওয়ার পরিমাণ বাড়াতে চান তাহলে প্রচুর পরিমাণে ফ্যাট জাতীয় খাবারের দরকার।তবে সগুলিকে হতে হবে প্রাকৃতিক এবং স্যাচুরেটেড ফ্যাট।

 

ঝিনুক : আপনার স”হবা”স জীবন আনন্দময় করে তুলতে ঝিনুক খাদ্য হিসেবে খুবই কার্যকরী।ঝিনুকে খুব বেশি পরিমাণে জিঙ্ক থাকে। জিঙ্ক শু”ক্রা”ণুর সংখ্যা বৃদ্ধি করে এবং লিবিডো বা স”হবাস-ইচ্ছা বাড়ায়। ঝিনুক কাঁচা বা রান্না করে যে অবস্থাতেই খাওয়া হোক, ঝিনুক স”হবাস জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

 

ছদ্মনাম আমি রুম্পা চৌধুরী। পড়াশুনা শেষে সরকারি ভাল একটা জব করছি। আসল কথায় আসি, সংক্ষেপেই বলছি। জানিনা অন্য মেয়েদের কেমন,কিন্তু সেই মাধ্যমিকের পর থেকেই সবসময় নিজেকে কেমন যেন হট হট মনে হতো।

 

দাম্পত্য নিয়ে ভাবতে খুবই মজা লাগত। প্রায়ই সময়ই গো”প’নপথ ভিজে পি”চ্ছিল হয়ে থাকতো। সবসময় দাম্পত্য করতে ইচ্ছে হতো। মাঝে মাঝেই মাস্টারবেট করতাম।

 

দিনে দু তিন বারও করেছি। উচ্চ মাধ্যমিক পাশের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ইংরেজিতে চান্স পাই। একজনের সাথে প্রেমেও পড়ি। তার সাথে খারাপ কোন সম্পর্কে নিজেকে না জড়িয়ে এই দীর্ঘ সময়েও আমি রেগুলার মাষ্টারবেট করতাম। হঠাৎ একদিন ফেসবুকে এক কলেজ (উচ্চ মাধ্যমিকের) ফ্রেন্ড কে দেখি। কেমন যেন দু”ষ্টু’মি করে আমার এই ফেইক আইডি থেকেই টেক্সট করি, আ”বেদ’নম’য়ী কিছু চ্যাট করি।

Check Also

গ’বেষ’ণা….কিভাবে বাড়ানো সম্ভব মে’য়েদের স্ত’ন দেখলে বাড়বে ছেলেদের আয়ু

মে’য়েদের স্ত’ন দেখলে ছেলেদের আয়ু বাড়ানো সম্ভব

মে’য়েদের স্ত’ন দেখলে বাড়বে ছে’লেদের আয়ু! মানুষের আয়ু কিভাবে বাড়ানো সম্ভব?? কিভাবে সুখে থাকা সম্ভব?” …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!