নোবেল বললেন বাবা হচ্ছি, অথচ স্ত্রী’ জানেন না..

নোবেল বললেন বাবা হচ্ছি, অথচ স্ত্রী’ জানেন না..

সময়ের সেরা আ’লোচিত নাম গায়ক নোবেল। বিতর্ক একসময় প্রায় সমা’র্থক হয়ে দাঁড়িয়েছিলো। বাংলাদেশি গায়কের ইমেজেও বিতর্কের দাগ যেন দিনদিন মজবুত হচ্ছে।

নতুন খবর হচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্টাটাসের মাধ্যমে বাবা হচ্ছেন বলে জানিয়েছেন ভা’রতের ‘সারেগামাপা’খ্যাত মাঈনুল আহসান নোবেল। সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে নোবেল লেখেন, ‘আলহাম’দুলিল্লাহ। হয়তো আম’রা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমা’র সহধ’র্মিণীর জন্য দোয়া করবেন।’

কিন্তু বুধবার নোবেলের স্ত্রী’ সালসাবিল মাহমুদ সমকালকে জানালেন, তিনি মা হচ্ছেন না। এমন কোনো সম্ভাবনাও আপাতত নেই। সালসাবিল বলেন, নোবেলের স্ট্যাটাসের থেকেই আমি প্রথমে নিজে মা হওয়ার খবর জানি। এটা ভু’য়া। আমি তো প্রেগন্যান্ট না। আপাতত মা’ও হচ্ছি না।’
নোবেল কেনো এমন স্ট্যাটাস দিয়েছে সে বিষেয় কিছুই জানেন না স্ত্রী’ সালসাবিল। নোবেলের স্ট্যাটাস নজরে আসার পর তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন সালসাবিল। কিন্তু তার সঙ্গে যোগাযোগ করা সম্ভভ হয়নি বলে জানালেন তিনি।

সালসাবিল বলেন, স্ট্যাটাস দেওয়ার পর তাকে ফোন করলে তার ফোন বন্ধ পাই। পরে যখন ফোন খুলে তখন ফোন করলেও সে আমা’র সঙ্গে যোযাগযোগ করেনি। তার সঙ্গে যোগাযোগ করতে পারছি না আমি।

Check Also

বেডরুমে খোলামেলা মেকআপ করার ভিডিও ভাইরাল

বেডরুমে খোলামেলা মেকআপ করার ভিডিও ভাইরাল

সুন্দরী ভাবীদের তাদের লাইফ কালচার সবকিছুই ভালো লাগে, বিশেষ করে কোন মেয়ে যদি শাড়ি পরার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!