Breaking News
পরীমণির সাথে নায়লা নাঈমও জ’ড়িত

পরীমণির সাথে নায়লা নাঈমও জ’’ড়িত!

আ’লোচিত অ’ভিনেত্রী পরীমণির বাসায় অ’ভিযান চালাচ্ছে রেব। বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টা থেকে তার বাসা ঘিরে অ’ভিযান চালাচ্ছে রেব। আইনশৃঙ্খলাবাহিনীর একটি সূত্র জানিয়েছে, সুনির্দিষ্ট অ’ভিযোগের প্রেক্ষিতেই পরীমণির বাসায় অ’ভিযান পরিচালনা করা হচ্ছে। জানা যায়, মডেল পিয়াসা, মৌ, নায়লা নাঈম, নায়িকাসহ বেশ কয়েজনের বি’রুদ্ধে ব্ল্যাকমেইলিংসহ নানা সুনির্দিষ্ট অ’ভিযোগ রয়েছে। পরীমণির বি’রুদ্ধেও এমন কোনো অ’ভিযোগ আছে কিনা সেটি এখনও পুরোপুরি নিশ্চিত করা হয়নি।

এছাড়া অ’ভিযান শেষে বিস্তারিত জানানো হবে বলে জানান রেবের মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।
বিকেল ৪টার দিকে পরীমণির লাইভে এসে বলেন, ২০ মিনিট ধরে আমা’র বাসার গেটে ধাক্কাচ্ছে কারা যেন। তারা বলছেন তারা পু’লিশ। অথচ আমি বনানী থা’নায় যোগাযোগ করলে তারা বলেন, আমাদের থা’নায় থেকে কোনো পু’লিশ যায়নি। তিনি বলেন, আমি ডিবি অফিসে ফোন করেছি, বনানী থা’নায় ফোন করেছি। হারুন ভাইকে (মহানগর গোয়েন্দা পু’লিশের যুগ্ম কমিশনার) ফোন করলে তিনি বলেন, ত’দন্তের স্বার্থে পু’লিশ যেতে পারেন। আমি বলেছি আপনি কনফার্ম না করলে আমি দরজা খুলবো না। পরে তিনি ফোন করে বলেন, আমাদের এখান থেকে কেউ যায়নি। আমি জানি না কারা গেছে।

পরীমনি বলেন, শুরু থেকেই আমাকে মে’রে ফেলার ভয় পাচ্ছি। আমাকে কেউ মা’রতে চান। কেউ এসে পু’লিশের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খু’ন করতে আসেন তাহলে আমি কী’ করবো। ত’দন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে। যদি সত্যি পু’লিশ হয় তাহলে আমি অবশ্যই দরজা খুলবো।

পরবর্তী সময়ে আইনশৃঙ্খলা বাহিনী তাদের পরিচয় নিশ্চিত করার পর দরজা খোলেন পরীমণি। এরপর আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে সহযোগিতা করার জন্য রেব কর্মক’র্তাদের অনুরোধের প্রেক্ষিতে লাইভ বন্ধ করেন তিনি।
গত বেশকিছুদিন ধরেই নানা কারণে আ’লোচিত-সমালোচিত ঢাকায় ছবির এ নায়িকা। গত ১৪ জুন সাভা’র থা’নায় ধ’র্ষণ ও হ’ত্যাচেষ্টার অ’ভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বি’রুদ্ধে মা’মলা করেন পরীমণি। সেখানে ৯ জুন রাতে ঢাকা বোট ক্লাবে তাকে ধ’র্ষণ ও হ’ত্যাচেষ্টা করার কথা জানিয়েছেন পরিমণি। ১৩ জুন রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে পরীমণি এই বিষয়ে প্রথম সরব হন ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। পরে তার নিজ বাসায় সাংবাদিকদের সামনে এ ঘটনার বিস্তারিত তুলে ধরেন। বিষয়টি দেশজুড়ে আলোড়ন তৈরি করে। পরে পরীমণির বি’রুদ্ধেও একাধিক ক্লাবে গিয়ে বিশৃঙ্খলার অ’ভিযোগ উঠে।

Check Also

মাশরাফির বাসায় যাচ্ছেন ই-অরেঞ্জের ক্ষুব্ধ গ্রাহকরা

মাশরাফির বাসায় যাচ্ছেন ই-অরেঞ্জের ক্ষুব্ধ গ্রাহকরা

দেশীয় ই-কমা’র্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ শপের বি’রুদ্ধে কোটি কোটি টাকার অর্ডার নিয়ে এখন পণ্য ডেলিভা’রি না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!