Breaking News
পরীমনির কাছে জীবনটাই আইসক্রিম!

পরীমনির কাছে জীবনটাই আইসক্রিম!

জীবনের মানে কী?’- এই প্রশ্নের জবাব একেক জনের কাছে একেক রকম। তবে ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনির কাছে জীবন মানে- আইসক্রিমের মতো।

বৃহস্পতিবার ফেসবুকে এক স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। সেখানে জীবন নিয়ে তার ভাবনা ও বোধের কথা তুলে ধরেছেন। তার ভাষায় জীবন হলো আইসক্রিমের মতো। যাকে ধীরে ধীরে উপভোগ করতে হয়।

পরীমনি লেখেন, ‘জীবন হলো আইসক্রিমের মতো! কামড়ে খাওয়ার তাড়া থাকতে নেই। এতে স্বাদ অনুভব হয় না। শুধু খাওয়াটাই হয়। স্বাদ পেতে হলে চেটেই খাও। তোমার ঠোঁট, জিভ, দাঁত, গলা, চিবুক আর তোমার পাকস্থলিকে টের পেতে দাও এর হিম!
‘জীবনও তাই, শুধু সুখটুকুতে এর বিস্বাদ ধরে! তাই তাকেও এর কান্না, দুঃখ, হতাশা, আনন্দ, বেদনা, ভালোবাসা সবটাই দিও। জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন!’

জীবন নিয়ে এমন ভাবনা ফেসবুকে পোস্ট করার ৬ ঘণ্টা আগে পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে হেটার্সদের জানান ভালোবাসা। সঙ্গে জুড়ে দেন দুবাইয়ে তোলা নতুন তিনটি ছবি।
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি নানা সমালোচনা পেরিয়ে আবারও সিনেমায় ব্যস্ত হয়েছেন তিনি। কাজ করছেন রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ সিনেমায়।সম্প্রতি প্রীতিলতার লুকে আলোচনায় এসেছেন তিনি।

Check Also

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

অবশেষে বিবাহ বাঁধনে আব’দ্ধ হলেন ফেসবুকে ভাই’রাল হওয়া সে শ্যামল। বিবাহ বন্ধ’নে আব’দ্ধ জন্য যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!