পালিয়ে বিয়ে করার পরে জানতে পারল তারা নিজের ভাই-বোন ~বিস্তারিত

পালিয়ে বিয়ে করার পরে জানতে পারল তারা নিজের ভাই-বোন ~বিস্তারিত

ঘটনাটি জয়`পুর হাট জেলার ক্ষেতলাল উপ`জেলায় আর যবনিকা ঘটেছে বগুড়ার শিব গঞ্জ উপজেলার কিচ`ক ইউনিয়নের হরিপুর গ্রামের একই বাবার ঔর`সজাত সন্তান দু‘ভাই-বোন বিয়ে করেছেন . বিয়ের আগে অ`নৈতিক মেলা-মে’শার পরও ক্ষান্ত হননি একই পরিবারের ঔরসজাত দুই সন্তান দুই ভাই-বোনের (অবশ্য সৎ) বিয়ের ঘটনা নিয়ে দেশ জুড়ে চা’ঞ্চল্য তৈরী হয়েছে.

স্থানী`য়রা জানায়, ক্ষেতলাল উপজেলার তারা`কুল গ্রামে বসবাস কারি আব্দুর রশিদের ঔরসজাত সন্তান প্রথম স্ত্রী`র ছেলে সিজু (৩৫) পেশায় ট্রাক ড্রাইভার এবং দ্বিতীয় স্ত্রীরমেয়ে রাজিয়া সুলতানা (২৬), দুই ভাই,বোন পালিয়ে গিয়ে বিয়ে করে ফেলে .

ভাই,বোনের বিয়ে ঘটনা সারা দেশে ভা`ইরাল হওয়ার পর তাদের বিরুদ্ধে বি`চারের দাবি উঠে . আর যাতে কোন লোক এই ধরনের কাজ করার সাহস না পায় তার জন্য কঠো`র শা’স্তির ব্যবস্থা করতে হবে .

দেশের র্শীর্ষ-স্থানীয় আলেম-ওলা`মারা বলেন এই বিয়ে কোন ভাবে বৈ’ধ নয় . স্থানীয়রা এই প্রতি-বেদককে জানা : আব্দুর রশিদ প্রথম স্ত্রী`কে নিয়ে বগুড়া জেলার শিব`গঞ্জ উপ1জেলার কিচক ইউনিয়নের হরিপুর গ্রামে বস’বাস করার সময় ছেলে সিজু জন্ম নেয় .

প্রথম স্ত্রী’র সাথে বিচ্ছেদ হওয়ার পর, আব্দুর রশিদ জয়পুর -হাটের ক্ষেত`লাল উপজেলার তারাকুল গ্রামের মৃ“ত আব্দুল মজিদের মেয়ে মাহ“মুদা খাতুনকে দ্বিতীয় স্ত্রী“ হিসেবে বিয়ে করে সংসার শুরু করেন.সেই সংসারে জন্ম নেয় মেয়ে রাজিয়া সুলতানা . বাবা তাদের উপ`যুক্ত বয়েসে দুজ`নকেই বিয়ে দেয় , বর্তমানে তাদের সংসারে ছেলে- মেয়ে রয়েছে . দুই ভাই- বোন গোপ“নে প“রকী`য়ায় জড়িয়ে পড়েন

বাবা আব্দুর রশিদ বলেন, নিজের জন্ম দেয়া সন্তানরা এমন কর্ম-কাণ্ডে জড়িয়ে পড়বে তা কোনো বাবা-মা স“হ্য করতে পারবে না . এমন ঘটনা জানার পর থেকেই আমি আর বাইরে বের হতে পারছি না .আব্দুর রশিদ আরো জানান , এ ঘট`নার পর তিনি ছেলে-মেয়ে দুজন`কেই আইন-গত ত্যাজ্য করেছেন.রাজিয়ার আগের স্বামী জয়পুর ,হাট পৌর শহরের বিশ্বাস-পাড়া এলাকার বাসিন্দা ও জয়পুরহাট পৌর`সভার অফিস সহায়ক মজনু হোসেন জানান, ২০০৬ সালে রাজিয়ার সঙ্গে আমার পারি`বারিক ভাবে বিয়ে হয় .

বর্তমানে আমা`দের নয় (৯) বছরের রি`য়াদ হাসান ও সাত (৭) বছরের রাকিবুল হাসান নামে দুইটি ছেলে সন্তান আছে . আমি ছয় মাস আগে জানতে পারি আমার শ্বশু`রের আগের স্ত্রী`র মেজ ছেলে সিজুর সঙ্গে রাজিয়ার প্রেমের স`ম্প`র্ক রয়েছে ..

Check Also

শ্রীলেখার অন্ত রঙ্গ ভিডি ও ভাইরাল হল এবার .. বিস্তারিত দেখুন

শ্রীলেখার অন্ত রঙ্গ ভিডি ও ভাইরাল হল এবার .. বিস্তারিত দেখুন~

শ্রী লেখার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ! যা দেখে মনে হয় সে অনেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!