Breaking News
প্রে’মের টানে সীমান্ত পাড়ি দিয়ে রংপুরে ভা’রতীয় কি’শোরী

প্রে’মের টানে সীমান্ত পাড়ি দিয়ে রংপুরে ভা’রতীয় কি’শোরী

রংপুরে এক ভা’রতীয় কি’শোরীকে (১৭) আ’ট’ক করেছে পু’লিশ। পাসপোর্ট ও অনুমতি ছাড়া সীমান্ত পেরিয়ে বাংলাদেশে অনুপ্রবেশের অ’ভিযোগে তাকে আ’ট’ক করা হয়। এ ঘটনায় ওই তরুণ ও তার এক বন্ধুকেও আ’ট’ক করা হয়েছে।

কাজের সন্ধানে ভা’রতের পশ্চিমবঙ্গের হুগলি জে’লায় গিয়ে প্রীতি পন্ডিতের সঙ্গে পরিচয় হয় রংপুরের যুবক মিলন ও তার বন্ধু হাবিবুর রহমানের সঙ্গে। মিলন ও হাবিবুর আড়াই বছর আগে রংপুর থেকে অ’বৈধ পথে ভা’রতের পশ্চিমবঙ্গে ও হুগলিতে গিয়ে রংমিস্ত্রী’র কাজ শুরু করেন। এর পর মিলনের সঙ্গে প্রীতি পন্ডিতের প্রে’মের স’ম্পর্ক গড়ে উঠে। পরে মিলন ও হাবিবুর রংপুরে ফিরে আসেন। কিন্তু থেমে থাকেনি মিলন আর প্রীতি পন্ডিতের প্রে’ম।

রোববার বিষয়টি নিশ্চিত করে রংপুর সদর কোতোয়ালি থা’নার ওসি মোস্তাফিজুর রহমান জানান, গতকাল শনিবার বিকেলে জে’লার মিঠাপুকুরের রানীপুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া গ্রামের লতিফুল ইস’লামের বাড়ি থেকে তাদের একই সঙ্গে আ’ট’ক করা হয়। ওই কি’শোরী ২৪ জুন যশোরের বেনাপোল সীমান্ত হয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করে। আ’ট’ক বাকি দুজন হলেন তার প্রে’মিক মিলন মিয়া (২৪) ও তার বন্ধু একই এলাকার হাবিবুর রহমান (২৫)।

স্থানীয় লোকজন জানান, ২৬ জুন বিকেলে বিষয়টি এলাকায় জানাজানি হলে পু’লিশকে খবর দেওয়া হয় গ্রামবাসীর পক্ষ থেকে। পরে পু’লিশ তাদের মিঠাপুকুর উপজে’লার রানীপুকুর ইউপির নূরপুর বালাপাড়া গ্রামে আত্মীয় লতিফুল ইস’লামের বাড়ি থেকে গ্রে’প্তার করে।
ওসি আরও জানান, বিনা পাসপোর্ট ও অনুমতি ছাড়া সীমান্ত পেরিয়ে বাংলাদেশে অ’বৈধ অনুপ্রবেশের দায়ে পু’লিশ বাদী হয়ে তিনজনকে আ’সামি করে একটি মা’মলা করা হয়েছে। ভা’রতীয় নাগরিকসহ রংপুরের দুই তরুণ এখনো থা’নায় রয়েছে। তাদের আ’দালতে নেওয়ার প্রস্তুতি চলছে।

Check Also

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

অবশেষে বিবাহ বাঁধনে আব’দ্ধ হলেন ফেসবুকে ভাই’রাল হওয়া সে শ্যামল। বিবাহ বন্ধ’নে আব’দ্ধ জন্য যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!