Breaking News
প্রেম করে বিয়ে না করায় প্রেমিকের পুরু’ষাঙ্গ কে’টে দিল প্রেমিকা

প্রেম করে বিয়ে না করায় প্রেমিকের পুরু’’ষাঙ্গ কে’’টে দিল প্রেমিকা

নেত্রকোণার শ্রীবরদীতে প্রেম করে বিয়ে না করায় জিহান (২৭) নামে এক প্রেমিকের পুরু”’ষাঙ্গ কেটে দিয়েছে তার প্রেমিকা। শুক্রবার (৯ এপ্রিল) উপজেলার বকচর গ্রামে এ ঘটনা ঘটে। জিহান উপজেলার ষাইটকাকড়া গ্রামের আবু বকরের ছেলে।

পুলিশ ও স্হানীয়রা জানান, জিহান পার্শবতী বকচর গ্রামের আশরাফ আলীর কন্যা রিনা আক্তারের স”’ঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম ও মন দেওয়া নেওয়া চলছিল। সম্পর্কে তারা আপন মামাতো ফুফাতো ভাই-বোন।

তারা আরও জানান, সম্প্রতি জিহানের অভিবাবকরা জিহানকে অন্যত্র বিয়ে করান। এতে ক্ষোভে রিনা আক্তার শুক্রবার সন্ধ্যায় প্রেমিক জিহানকে তার নিজ বাড়িতে ডেকে আনেন। একপর্যায়ে রিনা তার প্রেমিক জিহানের স”ঙ্গে দৈহিক মেলা”’মেশার প্রস্তুতিকালে ধারালো অস্ত্র দিয়ে আকস্মিকভাবে জিহানের পুরু”’ষাঙ্গ কেটে দেয়। এসময় জিহান অজ্ঞান হয়ে পড়লে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে অবস্থা গুরুতর দেখে রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। প্রেমিকা রীনাকে আটক করেছে পুলিশ।

Check Also

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

অবশেষে বিবাহ বাঁধনে আব’দ্ধ হলেন ফেসবুকে ভাই’রাল হওয়া সে শ্যামল। বিবাহ বন্ধ’নে আব’দ্ধ জন্য যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!