Breaking News

বিশিষ্ট সমাজসেবক জনাব নুরুজ্জামান সোহেল ভাইকে ব্লাড ফাইটার্সের সংবর্ধনা

নিউজার্সি ষ্টেইট যুবলীগের সভাপতি, এবং “ব্লাড ফাইটার্স” সোশ্যাল অর্গানাইজেশনের শুভাকাঙ্ক্ষী, আজীবন দাতা জনাব নুরুজ্জামান সোহেল ভাইয়ের
সংক্ষিপ্ত সফর শেষে বিদেশ গমন উপলক্ষে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “ব্লাড ফাইটার্স” পরিবারের সব সদস্যগন ও শুভাকাঙ্ক্ষীরা। অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে সুহেল ভাই আমাদের অনেক অনুপ্রেরণা মূলক আলোচনা রাখেন, আমাদের কে অধিক উৎসাহ মুখর ভালোবাসা দিয়ে সামনের দিখে অগ্রসর হওয়ার জন্য বলেন এবং “ব্লাড ফাইটার্সকে” সম্মান জানিয়ে, ব্লাড ফাইটার্স এর কাজকে সম্মান জানিয়ে আজীবন দাতা হিসেবে আমাদের পাশে থাকার আশ্বাস দেন।

উপস্থিত “ব্লাড ফাইটার্স” এর সব কার্যকারি সদস্য গন এক এক করে তাদের সংক্ষিপ্ত বক্তব্য পেশ করেন, এক পর্যায় “ব্লাড ফাইটার্স” এর প্রতিষ্ঠাতা সভাপতি বিষ্ণু পদ দেব সৌরভ উনার সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।সভাপতির বক্তব্যে তিনি বলেন, আপনাদের মত হৃদয়বান ও সামাজিক মন মানসিকতার মানুষ আমাদের পাশে থাকলে আমরা সমাজে অনেক পরিবর্তন আনতে পারবো, পারবো অসহায় মানুষের পাশে ধারাতে। তিনি সব প্রবাসী বাংলাদেশি ও দেশী ভাইদেরকে উদ্দেশ্য করে বলেন এভাবে মানবতার ডাকে সাড়া দিয়ে সমাজের অসহায় মানুষের পাশে ধারানোর আহবান জানান।

সংবর্ধনায়ঃ ব্লাড ফাইটার্স সোশ্যাল অর্গানাইজেশন।
বিয়ানিবাজার, সিলেট।

Check Also

পালিয়ে বিয়ে করার পরে জানতে পারল তারা নিজের ভাই-বোন ~বিস্তারিত

পালিয়ে বিয়ে করার পরে জানতে পারল তারা নিজের ভাই-বোন ~বিস্তারিত

ঘটনাটি জয়`পুর হাট জেলার ক্ষেতলাল উপ`জেলায় আর যবনিকা ঘটেছে বগুড়ার শিব গঞ্জ উপজেলার কিচ`ক ইউনিয়নের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!