বু`ক খোলা পোষাক এ এবার ঝর তুললেন বলিউড অভিনেএী `প্রিয়াঙ্কা চোপরা `নিজেঈ দেখুন!

বু`ক খোলা পোষাক এ এবার ঝর তুললেন বলিউড অভিনেএী `প্রিয়াঙ্কা চোপরা `নিজেঈ দেখুন!

গ্র্যামি ২০২০ এই নিয়েই সর্বত্র চর্চা চলছেই সব থেকে বড় চর্চা .প্রিয়াঙ্কা চোপড়া কে নিয়ে ৷লাগাতার খবরে শিরোনামে রয়েছেন তিনি ৷বিশেষত তাঁর খোলা-মেলা পোশাকের জন্য বলিউডের দেশি-গার্ল বিদ্রুপের মুখে পড়েছেন .সব সময়েই প্রিয়াঙ্কা চোপড়া জো`নাস তাঁর পোশাকের জন্য সবার কাছেই সমা-দর পেয়ে থাকেন.

কিন্তু রবিবার ; একদম অন্য ঘটনা ঘটেছে ৷তাঁর পোশাকের জন্য বেশ কিছু মানুষ পছন্দ করে-ছেন তাঁকে অনেকে আবার বি`দ্রুপ ও করেছেন ৷ফ্যাশন ডিজাইনার ওয়ে`ন্ডেল একটি বিবৃতিতে জানি-য়েছেন নেক`লাইন পোশাক পরে লস এ`ঞ্জেলস থেকে কিউবা পর্যন্ত ঘরে বাইরে ব্যাপক ট্রো`লড হয়েছেন তিনি . যার ফলে ফ্যাশন ডিজা-ইনার একটি মন্তব্য করেছেন সব কাপড় পরার একটি নির্দিষ্ট বয়স থাকে .

এই কাপড় ঠিক প্রিয়াঙ্কার জন্য নয় ৷একটি ন’র্দিষ্ট বয়সের পরে যেকোন ও মহিলার`ই মিনি বা ছোটো-খাটো পোশাক ,পরা মানায় না ৷নিকের সঙ্গে প্রিয়াঙ্কা . গ্র্যা`মি ২০২০ রেড কার্পেটে ফ্যাশন ডিজাইনার রো“ল্ফ অ্যান্ড রু`শির ডিজাইনে সবার সামনে এসেছিলেন .এই গা`উন সবার কাছে বেশ হাই-লাইটেড হয়েছিল .এই নেক`লাইন পোশাক পরে সবার কাছে এক চমক পেশ করেছিলেন প্রিয়াঙ্কা .

এরপর থেকেই তিনি ট্রো`লড হতে শুরু করেছেন ৷প্রিয়াঙ্কার পোশাক নিয়ে চর্চা`র পর চর্চা দেখা গিয়েছে .প্রিয়াঙ্কার ছবি দেখে এত মাতা-মাতি করছেন সকলে ৷কিন্তু এই ,অভি-নেত্রীকে দেখলে কী বলবেন ! মনে করা হচ্ছে যে, এই বিদেশী অভিনেত্রী ফ্যাশন চুরি করেছেন পি`গি চপস.২০ বছর আগে ২০০০-এ গ্র্যামি অ্যাওয়ার্ডে তিনি পরেছিলেন এই পোশাক ৷ সবুজ রঙের এই ড্রেসে যেন কোন ও রকম নিজের শ`রীর ঢেকে-ছিলেন অভিনেত্রী–গায়িকা.

ব`-ক্ষ ছিল উ`ন্মুক্ত৷ একই-ভাবে না`ভি ও জ্বল-জ্বল করছে এতটাই ডি`প ছিল নেক-লাইন !কুড়ি বছর পর সেই পোশাকের যেন রে`প্লিকা দেখা গেল প্রিয়াঙ্কার শরীরে ৷জেনি`ফাররে পোশারে যেন হুবহু নকল করলেন পি`গি চপস ৷সেই ডিপ নেক কাট..শুধু বদলে গেল রং. সবুজের বদলে সাদা রঙের পোশাক পরলেন প্রিয়াঙ্কা ৷আর এই নিয়েই ফ্যাশন দুনিয়ায় হই-চই.

Check Also

শ্রীলেখার অন্ত রঙ্গ ভিডি ও ভাইরাল হল এবার .. বিস্তারিত দেখুন

শ্রীলেখার অন্ত রঙ্গ ভিডি ও ভাইরাল হল এবার .. বিস্তারিত দেখুন~

শ্রী লেখার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ! যা দেখে মনে হয় সে অনেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!