Breaking News
বেডরুমে খোলামেলা মেকআপ করার ভিডিও ভাইরাল

বেডরুমে খোলামেলা মেকআপ করার ভিডিও ভাইরাল

সুন্দরী ভাবীদের তাদের লাইফ কালচার সবকিছুই ভালো লাগে, বিশেষ করে কোন মেয়ে যদি শাড়ি পরার ভিডিও করে ফে;সবুকে দেয় তাহলে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়, এমন একটি ভাবীর রূ’পচর্চার ভিডিও ফে;সবুকে ভা’ইরাল হয়ে গেছে। ভাবী দেখা যায় তিনি তার রুমে নিজের লাইফ স্টাইলে রূপসজ্জায় স’জ্জিত হয়, তার ওই রূপসজ্জার ভিডিওটি ফেসবুকে আ’পলোড দিলে কিছুক্ষণের মধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

তার রূপসজ্জার ভিডিওটি এই পোষ্টের নিচে দেওয়া হল.. আরোও পড়ুন..’পাবনা মা’নসিক হা’সপাতালে নোবেল’! পাবনার ঐ’তিহাসিক মানসিক হা’সপাতালে গেছেন স’মালোচিত সংগীতিশিল্পী নো’বেল। সঙ্গে র’য়েছেন তার স্ত্রীও। বৃহস্পতিবার (২০ মে) বেলা ৩টার দি’কে একটি ভিডিও প্রকাশ ক’রেছেন নোবেল। ভিডিওতে দেখা গেছে, মা’নসিক হা’সপাতালের চে’ম্বারে অ’বস্থান করছেন নোবেল। পাশেই তার স্ত্রী র’য়েছেন। চেম্বারের পাশেই গ্রিলের ওপাশে বেশ ক’য়েকজন মা’নসিক রোগীর সঙ্গে সা’ক্ষৎ করেন নো’বেল। তা’দেরকে জা’তীয় সংগীত গেয়ে শো’নাচ্ছেন তিনি।গ্রিলের ওপারের বা’সিন্দারাও নোবেলে সঙ্গে সুর মে’লাচ্ছেন। ভিডিও ক্যাপশনে নোবেল লিখেছেন, নো’বেল ম্যা’নের ‘জাতীয় সঙ্গীত’ প’রিবেশনা। মানসিক হা’সপাতাল, পাবনা, বাং’লাদেশ। এরপর একটি লা’ভচিহ্ন।

তবে পাবনার এই মা’নসিক হা’সপাতালে হঠাৎ কেন গেলেন নো’বেল সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। নে’টিজেনদের অনেকের ধারণা, খাম-খেয়ালিপনায় মেতে থাকা এই ক’ণ্ঠশিল্পী মা’নসিক হা’সপাতাল প’রিদর্শনে গিয়েছেন। তবে অ’নেকের বিশ্বাস, পুলিশের প’রামর্শে পাবানায় চি’কিৎসার জন্য গি’য়েছেন নো’বেল। তার চোখের চশমা, কাঁধে ঝো’লানো ব্যাগ আর স’ঙ্গে স্ত্রী দেখে এটাই স্পষ্ট। সাম্প্রতিক সময়ে ফে’সবুকে নানা নেতিবাচক, কুরুচিপূর্ণ ম’ন্তব্য করে সো’শ্যাল মিডিয়ায় ঝড় তোলেন এই শিল্পী। তিনি মা’দকাসক্ত বা মা’নসিক জ’টিলতায় ভুগছেন বলে ম’ন্তব্য করে অনেকেই তাকে পাবনা মা’নসিক হাসপাতালে প্রে’রণের প’রামর্শ দেন। ভিডিওটি উপভোগ করুন.

Check Also

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

বিয়ে করলেন শ্যামল, বিয়ের আসরেও বলতে হলো ‘সি ইউ নট ফর মাইন্ড’

অবশেষে বিবাহ বাঁধনে আব’দ্ধ হলেন ফেসবুকে ভাই’রাল হওয়া সে শ্যামল। বিবাহ বন্ধ’নে আব’দ্ধ জন্য যার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!