মে’য়ে নয়, ছে’লেদের সাথেই বেশি খেলতে পছন্দ করতাম: টয়া

মে’য়ে নয়, ছে’লেদের সাথেই বেশি খেলতে পছন্দ করতাম: টয়া

মুমতাহিনা চৌধুরী টয়া একজন বাংলাদেশী মডেল, নৃত্যশিল্পী এবং টেলিভিশন অ’ভিনেত্রী। যিনি মূলত বিভিন্ন টেলিভিশন নাট’ক এবং ধারাবাহিকগু’লিতে কাজ করে থাকেন। অনেক বিজ্ঞাপনের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি।

অ’ভিনেতা শাওনকে বিয়ে করলেন লাক্সতারকা মুমতাহিনা টয়া। বছরের অধিবর্ষ (লিপ ইয়ার) স্ম’রণীয় করে রাখতেই ২৯ ফেব্রুয়ারি দিনটি বেছে নিয়েছেন তারা। স্বল্প সংখ্যক কাছের বন্ধু এবং আত্মীয়দের নিয়ে আজ এই বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন করা হচ্ছে ঢাকার একটি মিলনায়তনে।
নতুন খবর হচ্ছে, বিয়ে ছাড়া জীবন যে অ’পূর্ণ সে কথা অকপটে স্বীকার করলেন প্রণয় স্রোতে ভাসতে থাকা টয়া। মে’য়ে নয়, ছে’লেদের সাথেই বেশি খেলতে পছন্দ করতাম বলে জানান তিনি।

টয়া আরও বলেন, আমা’র বিয়ের প্রথম বছরে আমি অন্তত তিনটা জিনিস শিখেছি। এ নম্বর হলো- বি’য়ে ছাড়া কোনোভাবেই জীবন পূর্ণ নয়। দুই নম্বর হলো- প্রে’মের স’ম্পর্কের সময়টা এবং বিয়ের পরের স’ম্পর্কটা একেবারে আলাদা। তিন নম্বর হলো-জীবনটা অগোছালো, কঠিনতর বা জটিল, মাঝেমাঝে এই জীবনটাই ভীতিকর। যখন তোমা’র সঙ্গে সঠিক মানুষটা থাকবে- এইসব ঝামেলা আর থাকবে না। জীবন হয়ে উঠবে মাধুর্যময়, দুর্দান্ত।

Check Also

গো;সলের গো;পন ভিডিও ভাইরাল

গো;সলের গো;পন ভিডিও ভাইরাল

ফেসবুক ভাইরাল এর যুগ, ফেসবুকে ভাইরাল হওয়া যায় খুব সহজেই, ভালো কোন ধরনের ভিডিও ক্রিয়েট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!