Breaking News
যে ৭ ধরনের পুরুষ দারুণ আকর্ষণীয় নারীদের কাছে

যে ৭ ধরনের পুরুষ দারুণ আকর্ষণীয় নারীদের কাছে

আপনার বন্ধু বা পরিচিতজন বা অপরিচিত কোনো পুরুষকে দেখবেন, তার প্রতি দারুণভাবে আকৃষ্ট হন নারীরা। এমন অনেক পুরুষকেই হয়তো দেখেছেন। মূলত সুঠাম দে.হ বা সি.ক্স প্যা ক এ ক্ষেত্রে কোনো কাজই করে না। আসলে ওই পুরুষদের মধ্যে এমন কিছু বৈশিষ্ট্য রয়েছে যার প্রতি নারীরা দুর্বল থাকেন। এ ধরনের পুরুষ নারীদের চোখে আদর্শ ব্যক্তিত্বের নমুনা। এখানে জেনে নিন ৭ ধরনের পুরুষের কথা যাদের প্রতি নারীরা পাগল থাকেন।

১. বুদ্ধিমান : কম-বেশ বুদ্ধিমত্তা সবার মধ্যেই রয়েছে। কিন্তু কিছু পুরুষের মধ্যে বুদ্ধির ঝিলিক সত্যিই বড় বেশি স্পষ্ট থাকে। তার চালচলন, কথাবার্তা বা কারো কথার প্রত্যুত্তর ইত্যাদির মাধ্যমে বুদ্ধিমত্তা প্রকাশ পায়। সেন্স অব হিউমারে দারুণ মজা পান নারী। অথবা সাধারণ একটি বিষয়কে কোনো নারীর কাছে অসাধারণ করে দিলেন তিনি, এ ধরনের বৈশিষ্ট্য যে পুরুষদের মধ্যে রয়েছে তাদের প্রতি আসক্ত থাকেন নারীরা।
২. আত্মবিশ্বাসী : একজন পুরুষের কাছে কোনো নারী নিরাপদ। ওই পুরুষটি তার নিজের কাছেও নিরাপদ। তিনি পরিবার বা সমাজের কাছে নিরাপদ। একমাত্র আত্মবিশ্বাসী পুরুষের মাঝে নিরাপত্তা খুঁজে পান নারীরা। অন্যের সম্পর্ক নিয়ে তিনি হিংসা বোধ করেন না। আর এমন আত্মবিশ্বাসী পুরুষ নারীদের কাছে দারুণ আকর্ষণীয়। নারীর কাছে এ ধরনের পুরুষের অনুমতি নেওয়ারও প্রয়োজন পড়ে না। নারীদের কাছে অবাধ সুযোগ থাকে তাদের।

৩. শৈল্পিকমনা : এ ধরনের পুরুষরা জীবনের সুন্দর বিষয়গুলোর সন্ধান দিতে পারেন। নারীদের মুগ্ধ করতে দারুণ সৃষ্টিশীল থাকেন তারা। শৈল্পিকমনা পুরুষদের প্রতি এক অনিবার্য আকর্ষণ বোধ করেন নারীরা। বিশেষ করে নারীরা অনন্য এবং বিশেষ এক ব্যক্তিত্বের সন্ধান পান শিল্পীদের মাঝে। এমন পুরুষের চিন্তাধারা, কল্পনা আর সৃষ্টিশীল মনের পূজারী বনে যান নারীরা।
৪. সৌজন্যবোধসম্পন্ন : বসার আগে সঙ্গিনীর জন্যে চেয়ারটি এগিয়ে দেন বা গাড়ি থেকে বেরিয়ে দরজা মেলে ধরেন- এমন সৌজন্যবোধসম্পন্ন পুরুষদের প্রতি নারীদের দুর্বলতা কাজ করে। এ স্বভাবের মাধ্যমে পুরুষদের মাঝে আন্তরিকতা, দায়িত্বশীলতা এবং সূক্ষ্ম অনুভূতির প্রকাশ দেখতে পান নারীরা। আর এমন মানুষকে কে না পছন্দ করেন।

৫. শাশ্বত প্রেম : যারা ক্লাসিক রোমান্সে বিশ্বাস করেন, প্রেমিকার জন্যে ফুল আনেন, ডিনারের সময় চকোলেট বা আইক্রিম আনেন তারা নারীর কাছে সত্যিকার রোমান্টিক মানুষ। এ ধরনের পুরুষের রোমান্সে আচ্ছন্ন বোধ করেন নারীরা। এক অদম্য টান অনুভূত হয় নারীদের মাঝে।
৬. ভবঘুরে : এদের সমাজের চোখে অপদার্থ হিসাবেই দেখা হয়। কিন্তু যে পুরুষ বাতাস যেদিকে নিয়ে যায় সেদিকে চলে যান, সমাজের রক্ষণশীল বিষয়ে যে পুরুষ কোনো বাধা অনুভব করেন না, যে পুরুষ প্রেমিকার হাত ধরে অজানা ভবিষ্যতের দিকে হাঁটা ধরেন, তার সঙ্গিনী হতে সদা প্রস্তুত থাকেন নারীরা। এই স্বাধীনচেতা পুরুষরা সব সময়ই নারীদের স্বপ্নের রাজকুমার।
৭. ভিনদেশি : এই মানুষটি এসেছেন পৃথিবীর সুন্দর একটি দেশ থেকে। তার চেহারা, চেতনা, চিন্তাধারা, সংস্কৃতি সম্পূর্ণ আলাদা। তার আচরণের সঙ্গে আশপাশের কোনো পুরুষের আচরণ মেলে না। এমন পুরুষ এমন এক রহস্যময় ব্যক্তিত্ব যা জানতে ও বুঝতে অস্থিরতা বোধ করেন নারীরা। সব জাতি, গোত্র, দেশের নারীদের কাছে ভিনদেশি পুরুষরা এক অদ্ভুত আকর্ষণের পাত্র।

Check Also

যে ভাবে স’হবা স ক’রলে স্বামী-স্ত্রী উ’ভয়ের বে’শি তৃ’প্তি হয়

যে ভাবে স’হবা স ক’রলে স্বামী-স্ত্রী উ’ভয়ের বে’শি তৃ’প্তি হয়

পস্পরের জন্য সুখদায়ক বা স্যাটিস্ফায়িং একটী মি’ল’নের প্রথম শর্ত হচ্ছে আপনার পার্টনারের প্রতি শ্রা’ওদ্ধাশীল হওয়া। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!