Breaking News
রিমাণ্ডের প্রথম দিনে দুইটি সিদ্ধ ডিম নিলেন পরিমনী

রিমাণ্ডের প্রথম দিনে দুইটি সিদ্ধ ডিম নিলেন পরিমনী

র‌্যাবের অভিযানে গ্রে’ফতার চিত্রনায়িকা পরীমনিকে তার বাসায় ম’দ ও মা’দক’দ্রব্য পাওয়ার বিষয়ে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় পরীমনিকে পুলিশে হ’স্তান্তর করে র‌্যাব। তার বিরুদ্ধে বনানী থা’নায় করা হয় মা’দকদ্রব্য আ’ইনে মা’মলা।
এর আগে বুধবার রাতে বাসা থেকে আ’টকের পর প্রায় ২৪ ঘণ্টা র‍্যাব হেফাজতে ছিলেন পরীমনি। বনানীর বিলাসবহুল ফ্ল্যাটে বাস করা চিত্রনায়িকা পরীমনির ভিন্ন রকম দিন কেটেছে। সকালে নানা রকম বাহারি নাস্তার বদলে তিনি একটা সীমিত মেন্যু পান।
র‍্যাব সূত্র জানায়, সকালে পরীমনিকে পরোটা, দুটি সেদ্ধ ডিম ও গরুর মাংস দেওয়া হয়।

পরীমনি দুপুরে খেয়েছেন ভাত, মুরগির মাংস ও সবজি-ডাল। রাতে দুটি সেদ্ধ ডিম, ভাত ও চায়নিজ সবজি খান। এ ছাড়া তাকে লেমন জুস দেওয়া হয়।
পরীমনিকে র‍্যাব সদর দফতরের বৃহস্পতিবার বিকেল পাঁচটা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়। এসময় তার আচরণ ছিল স্বাভাবিক। জিজ্ঞাসাবাদের সময় তিনি র‍্যাব কর্মকর্তাদের সহযোগিতা করেছেন বলেও জানা গেছে।

ডিবিপ্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের পৃথক দুটি মা’মলা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পরীমনি ও রাজকে রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।
বুধবার বিকেলে পরীমনির বনানীর বাসায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যান র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আ’টক করে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। তার বাসা থেকে বিপুল পরিমাণ মা’দক জব্দ করার কথা জানায় র‍্যাব।

Check Also

শু’টিং স্প’টে খো’লামেলা ডা’ন্সের ভিডিও

শু’টিং স্প’টে খো’লামেলা ডা’ন্সের ভিডিও

অভিনেত্রী সুবাহর বাসায় চু’রি’ মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। চলচ্চিত্রে নি’য়মিত কাজ ক’রছেন তিনি। এ অ’ভিনেত্রীর …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!