Breaking News
সঙ্গীকে চুম্বন করার আগে যে ৫ টি জিনিস মাথায় রাখতে হয়

সঙ্গীকে চুম্বন করার আগে যে ৫ টি জিনিস মাথায় রাখতে হয়~বিস্তারিত

নিজের ভালবাসা`কে প্রকাশ করার জন্য চু`ম্বন অন বদ্য . চুম্বনে`র মাধ্যমেই আপনি সঙ্গীর প্রতি ভালবাসা,, বিশ্বাস এবং ভরসা`কে প্রকাশ করতে পারেন.

এমনকি তাঁর মনে ভরসা জোগা`নোর জন্য তাঁর কপালে আপনার ঠোঁটের ছোট্ট একটা স্পর্শই যথেষ্ট . এছাড়া ভা`লবাসা প্রদর্শন করার জন্য তাঁর ঠোঁটে একটা চু`ম্বই অনেক কিছু বলে দিতে সক্ষম . কিন্তু আপনার সঙ্গীকে চুম্বন করার আগে এই কথা গুলি অবশ্যই মাথায় রাখা দরকার.

1. মুখের দুর্গন্ধ : যদি আপনার মুখ থেকে খারাপ গন্ধ বের হয়, তাহলে তা আপনাদে`র একাকী মুহূর্তটিকে নষ্ট করে দিতে পারে . তাই চু`ম্বন করতে যাওয়ার আগে ভালো ভাবে ব্রাশ করে মাউথ ফ্রেসনার লাগিয়ে তবেই যান . তাহলে আর কোন `ও সমস্যা হবে না .

2. গায়ে পারফিউম লাগান : চু`ম্বনের সময় আপনার গায়ের সু`গন্ধ থাকা খুব দরকার .কারণ, চু`ম্বনের সময় আপনার গায়ের গন্ধ আপনার সঙ্গীর নাকে যাবে . তাই আপনি যদি এমন কোন ও ভালো গন্ধ`যুক্ত পা`রফিউম লা`গান তাহলে তা আপনার সঙ্গীকে অনেক বেশি আকর্ষণ করতে সক্ষম হবে.

3. স`হমতের ওপর জোড় দিন : চু`ম্বন করলে ও অবশ্যই আ`পনার সঙ্গীর মত নিন . যদি আপনার সঙ্গী ম`ত না দেন তাহলে তার কোন ও দরকার নেই .
কারণ এই ক্ষেত্রে আ`পনার সঙ্গে স`ঙ্গীর মত থাকাটা ও খুবই জরুরি.

4. চোখ বন্ধ করুন : গাঢ় এবং উৎসাহী প্রেমিক-প্রে`মিকাদের চুম্বনের সময় চোখ বন্ধ করার কোন`ও দরকার পরে না . কারণ চু`ম্বন এবং ভালবাসা যদি সত্যিকা`রের হয়ে থাকে তাহলেই চুম্বন মন থেকে হয়ে থাকে . এর জন্য আলাদা করে চোখ বন্ধ করার কোন ও দরকার পরে না.
কারণ চোখ স্বয়ংক্রিয় `~ভাবেই বন্ধ হয়ে যায় .

5. জোড় করবেন না : যদি আপ`নার স`ঙ্গী বেশি সময় ধরে চু`ম্বনে সাব~লীল না হন তাহলে তাঁকে জোড় করার কোন ও দরকার নেই . তিনি যাতে স্বাছন্দ্য বোধ করেন তাই করবেন .. ব্যস এই কথা গুলো মাথায় রেখেই মনের আনন্দে সঙ্গীর প্রতি আপনার গাঢ় ভালবাসা প্রকাশ করুন।

Check Also

একজন না’রীর মতে নারী দেহে`র সব চাইতে স্পর্শ কা’তর স্থান কোন গুলো..নিচে দেখুন বিস্তারিত

একজন না’রীর মতে নারী দেহে`র সব চাইতে স্পর্শ কা’তর স্থান কোন গুলো..নিচে দেখুন বিস্তারিত

নারী`র মন নারী`র শরী“র ইত্যাদি সব কিছুই যেন চিরন্তন এক রহস্যে`র আঁধার ? বিশেষ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!