Breaking News
সঙ্গীকে চুম্বন করার আগে যে ৫ টি জিনিস মাথায় রাখতে হয়

সঙ্গীকে চুম্বন করার আগে যে ৫ টি জিনিস মাথায় রাখতে হয়~বিস্তারিত

নিজের ভালবাসা`কে প্রকাশ করার জন্য চু`ম্বন অন বদ্য . চুম্বনে`র মাধ্যমেই আপনি সঙ্গীর প্রতি ভালবাসা,, বিশ্বাস এবং ভরসা`কে প্রকাশ করতে পারেন.

এমনকি তাঁর মনে ভরসা জোগা`নোর জন্য তাঁর কপালে আপনার ঠোঁটের ছোট্ট একটা স্পর্শই যথেষ্ট . এছাড়া ভা`লবাসা প্রদর্শন করার জন্য তাঁর ঠোঁটে একটা চু`ম্বই অনেক কিছু বলে দিতে সক্ষম . কিন্তু আপনার সঙ্গীকে চুম্বন করার আগে এই কথা গুলি অবশ্যই মাথায় রাখা দরকার.

1. মুখের দুর্গন্ধ : যদি আপনার মুখ থেকে খারাপ গন্ধ বের হয়, তাহলে তা আপনাদে`র একাকী মুহূর্তটিকে নষ্ট করে দিতে পারে . তাই চু`ম্বন করতে যাওয়ার আগে ভালো ভাবে ব্রাশ করে মাউথ ফ্রেসনার লাগিয়ে তবেই যান . তাহলে আর কোন `ও সমস্যা হবে না .

2. গায়ে পারফিউম লাগান : চু`ম্বনের সময় আপনার গায়ের সু`গন্ধ থাকা খুব দরকার .কারণ, চু`ম্বনের সময় আপনার গায়ের গন্ধ আপনার সঙ্গীর নাকে যাবে . তাই আপনি যদি এমন কোন ও ভালো গন্ধ`যুক্ত পা`রফিউম লা`গান তাহলে তা আপনার সঙ্গীকে অনেক বেশি আকর্ষণ করতে সক্ষম হবে.

3. স`হমতের ওপর জোড় দিন : চু`ম্বন করলে ও অবশ্যই আ`পনার সঙ্গীর মত নিন . যদি আপনার সঙ্গী ম`ত না দেন তাহলে তার কোন ও দরকার নেই .
কারণ এই ক্ষেত্রে আ`পনার সঙ্গে স`ঙ্গীর মত থাকাটা ও খুবই জরুরি.

4. চোখ বন্ধ করুন : গাঢ় এবং উৎসাহী প্রেমিক-প্রে`মিকাদের চুম্বনের সময় চোখ বন্ধ করার কোন`ও দরকার পরে না . কারণ চু`ম্বন এবং ভালবাসা যদি সত্যিকা`রের হয়ে থাকে তাহলেই চুম্বন মন থেকে হয়ে থাকে . এর জন্য আলাদা করে চোখ বন্ধ করার কোন ও দরকার পরে না.
কারণ চোখ স্বয়ংক্রিয় `~ভাবেই বন্ধ হয়ে যায় .

5. জোড় করবেন না : যদি আপ`নার স`ঙ্গী বেশি সময় ধরে চু`ম্বনে সাব~লীল না হন তাহলে তাঁকে জোড় করার কোন ও দরকার নেই . তিনি যাতে স্বাছন্দ্য বোধ করেন তাই করবেন .. ব্যস এই কথা গুলো মাথায় রেখেই মনের আনন্দে সঙ্গীর প্রতি আপনার গাঢ় ভালবাসা প্রকাশ করুন।

Check Also

যে ৭টি কথা সন্তান কে প্রতিদিন একবার করে বলা উচিত

যে ৭টি কথা সন্তান কে প্রতিদিন একবার করে বলা উচিত!

আপনার সন্তানকে নিশ্চয়ই আপনি নিজের চাইতেও বেশি ভালোবাসেন। প্রত্যেকেই চান তার সন্তান বেড়ে উঠুক একজন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!