Breaking News
সপ্তাহে কত দিন স;হ;বাস করলে বি'পদ!

সপ্তাহে কত দিন স;হ;বাস করলে বি’পদ!

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো সপ্তাহে যে ৩ দিন স;হ;বাস করলে বিপদ সে সব কথা নিয়ে।

সপ্তাহে প্রতিদিনই স্বামী-স্ত্রীর স;হ;বাস ধর্মীয়ভাবে(Religiously) বৈধ হলেও তা প্রতিদিনই সুখকর নয়। অনেকেই ভুল করে নিজের অজান্তে বিপদ ডেকে আনেন। শাস্ত্র মতে, গ;র্ভধারণ(Pregnancy) বা শা;রীরিক সম্পর্কের জন্য সপ্তাহের সব দিন সঠিক নয়। সপ্তাহে বিশেষ এই তিনদিন শা;রীরিক সম্পর্ক হলে জীবনে চরম বিপদ ঘনিয়ে আসতে পারে। তাই সপ্তাহের এই তিনদিন ভুলেও স;হবাস করবেন না। এখন অবশ্য আপনার মনে প্রশ্ন জাগতে পারে, কেনই বা এ রকম নিয়ম মানতে হবে?

তাই আসুন জেনে নেই বিস্তারিত- শনিবার সপ্তাহের প্রথম দিন শনিবার। শাস্ত্র মতে এ দিন সহবাসে সন্তানের ওপর শনি দেবের কুপ্রকোপ পড়ে।
সন্তানের ভেতরে নেতিবাচক(Negative) চিন্তা-ভাবনা দেখা দিতে পারে।এছাড়া জীবনে নানা দুর্ঘটনার সম্মুখীন হওয়ারও সম্ভাবনা থাকে। রবিবার সপ্তাহের দ্বিতীয় দিন রবিবার। কোন কিছুর সূচনার জন্য রবিবারকে ‘অশুভ দিন’ বলে মানা হয়। শাস্ত্র মতে এদিন শারীরিক সম্পর্কে সন্তানের ওপর রবির অশুভ প্রভাব পড়ে। শিশু অতিরিক্ত রাগি হয়ে উঠতে পারে। এছাড়া হৃদরোগ(Heart disease) সংক্রান্ত কোনো অসুখে ভোগার আশঙ্কাও রয়েছে। মঙ্গলবার সপ্তাহের চতুর্থ দিন মঙ্গলবার। এদিন সহবাসে মঙ্গলের উপর কুপ্রভাব পড়ে। যার ফলে ভবিষ্যতে(Future) সন্তানের প্রতি নিষ্ঠুর নিয়তি দেখা দিতে পারে। সন্তান অসামাজিক(Antisocial) কাজে যুক্ত হয়ে পড়ার আশঙ্কাও থেকে যায়।

ভাল থাকুন, সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Check Also

মেয়েদে’র এই জা;য়গা’য় ভু’লে’ও হাত দেবেন না

মেয়েদে’র এই জা;য়গা’য় ভু’লে’ও হাত দেবেন না!

নিজেকে সুস্থ রাখার জন্য শরীরের কিছু জায়গায় অহেতুক হাত দেয়া উচিত নয়। তবে সব সময় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!