Breaking News
স্কুলের মধ্যে অসাধারণ কায়দায় বে’লি ড্যা”ন্স নেট-দুনি-য়া কাঁ-পাল শি-ক্ষিকা- তুমুল ভাইরাল ভিডিও

স্কুলের মধ্যে অসাধারণ কায়দায় বে’লি ড্যা”ন্স নেট-দুনি-য়া কাঁ-পাল শি-ক্ষিকা- তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। সাধারণ মানুষ থেকে টলিউড থেকে বলিউডের বড় বড় তারকাদের ভিডিও ভাইরাল হচ্ছে। এর আগে রানু মন্ডল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন।

বলতে গেলে তিনি এখন সিলিব্রিটি। বর্তমান সময়ে নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে ব্যস্ত থাকেন প্রায় সবাই। এছাড়াও রয়েছে প্রজ্ঞা মেধা সরকার, তানি মুনি সহ আরও অনেকে।

বয়স যাই হোক না কেন, সোশ্যাল মিডিয়ায় নিজেকে তুলে ধরতে বয়সের গাছপাথর কখনোই বিচার করা হয় না। ছোট বড়ো ধনী-দরিদ্র জাতি-ধর্ম নির্বিশেষে সকলের সমান অধিকার রয়েছে সোশ্যাল মিডিয়াতে।

বিভিন্ন ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের এবং নাচ এবং গানের ভিডিও তার মধ্যে সবথেকে বেশি থাকে। যুবক যুবতীদের নিত্য নতুন ভিডিও থেকে শুরু করে বাচ্চাদের নাচ এবং গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়।

নিত্যদিন আমরা অনেক নতুন ঘটনার সাক্ষী এই ঘরে বসেই। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে কত রকমের ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষেরা এমন অনেক সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি

এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা, তার জন্য প্রতিনিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই, এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য আমরা এই সোশ্যাল মিডিয়ার পর্দায় চোখ রাখি।

বিশেষ করে কিশোর কিশরী এবং তরুণ-তরুণীরা তাদের প্রতিভার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় সাধারণ মানুষের মন জয় করে রেখেছেন। বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ।

স্মার্ট ফোনে যে কোনো ছবি বা ভিডিও বন্দী করে নিয়ে সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিওর জেরেই রাতারাতি তারকা বনে যায় যে কেউ।

আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে, তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়। তেমনই একটি মন ভালো করে দেওয়া ভিডিও এই মুহুর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

“নেল্লি” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক একটি ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওটিতে দেখা গেছে, এক যুবতী অসাধারণ ভঙ্গিমায় বেলি ডান্স করছেন। পরনে তার গোলাপী রঙের একটি সুন্দর ড্রেস

স্বচ্ছ পোশাক তার সাথে খোলা চুল আর হালকা মেকআপ যেন ওই যুবতী সৌন্দর্য বেশ কয়েক গুণ বৃদ্ধি করেছে। সম্ভবত এই ভিডিওটি কোন নাচের স্কুল এর একটি ভিডিও। রিহার্সালের সময় ক্যামেরাবন্দী করে নেওয়া হয়েছে এই সুন্দর নাচের দৃশ্যটি।

আশে পাশে দাঁড়িয়েছিল অনেকেই। সকলেই এই যুবতীর অসাধারণ বেলি ডান্স দেখতে ব্যস্ত ছিলেন। কেউ কেউ আবার নিজের মুঠোফোনে এই যুবতীর নাচ ক্যামেরাবন্দি করে নিয়েছেন।

ইউটিউবে ভাইরাল হয়েছে ভিডিওটি দর্শকসংখ্যা এরইমধ্যে ৬২ মিলিয়ন। একই সঙ্গে পাঁচ লাখের কাছাকাছি লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেই এই যুবতীর বেলি ডান্সের প্রশংসায় পঞ্চমুখ।

Check Also

কম’লা ব্লাউ’জ শিফ’ন শাড়িতে উ”দ্দাম নাচে মত্ত “ঝুমা বউদি’ তুমুল ভাই”রাল ভি’ডিও

কম’লা ব্লাউ’জ শিফ’’ন শাড়িতে উ”দ্দাম নাচে মত্ত “ঝুমা বউদি’ তুমুল ভাই”রাল ভি’ডিও

লাস্যময়ী ভঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা’ বৌদিকে দেখতে সারাদিনই ভিড় জমায় ‘দেওয়রা। আর টলিপাড়ার এ’ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *