হুবহু-মানুষের-মত-ফলের-দোকানে-কাজ-করছে-বানর-ইন্টারনেটে-সাড়া-জাগিয়ে-তুমুল-ভাইরাল-সেই-ভিডিও

হুবহু মানুষের মত ফলের দোকানে কাজ করছে বানর, ইন্টারনেটে সাড়া জাগিয়ে তুমুল ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: আমরা আজব দুনিয়াতে দিন দিন যেন আরো আজব আজব কর্মকাণ্ড দেখা যাচ্ছে সে আজব আজব কর্মকাণ্ডের মধ্যে কিছু কর্মকান্ড এমন আছে যে ইন্টারনেটে তুমুলভাবে ছড়িয়ে পড়েছে যা দেখে সবাই হয়ে পড়েছে হতভম্ব হয়তো কেউ বিশ্বাস করতে চাইনি পৃথিবীতে এমন কিছু আজব কর্মকাণ্ড নিয়মিত হয়ে যাচ্ছে কোথায় আছে চেষ্টা করলে সবই সম্ভব তারি এমন একটি উদাহরণ দিয়েছ একটি বানর।বানর টির প্রায় প্রত্যেকটি কান্ড কারখানা মানুষের হুবহু তিনি তার সব ভঙ্গি মানুষের নেয় করে থাকে।

এমনকি তিনি মানুষের মত হুবাহু করে বাজারে ফল বিক্রি করে যাচ্ছে যা দেখে একদল মানুষ তার এই ভিডিওটি ফোনে ধারণ করে ফোন থেকে সে ভিডিওটি যে ব্যক্তি ধারণ করেছে সেই ব্যক্তি ইন্টারনেটে আপলোড করে দেওয়ার বদৌলতে সেটি রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।বানরের কর্মকাণ্ড এরকম ছিল যে তিনি বানর হলেও সব কাজ মানুষ মানুষের মত পারদর্শিতার সাথে কাজ করে যাচ্ছিল তার কাজ দেখে একবারও মনে হয়নি সে মানুষ না বানর তার সব কাজই ছিল মানুষের মত সম্পুর্ন বানর যে মানুষের মত কাজে পারদর্শী সেটা তার এই ভিডিও দেখেই বুঝা যায়।হয়তো মানুষ ও তার মত করে এত পারদর্শিতার সাথে ফল বিক্রি করতে সক্ষম হবে না।

বানরটির কাজে-কর্মে প্রমাণ করে দেয় যে সে মানুষের চেয়েও কম কাজ জানে না। বরং তিনি মানুষের চেয়ে একটু বেশি কাজ জানে। তিনি সকলকে সকলের পরিমাণ অনুযায়ী চাহিদা জিনিসগুলি দিয়ে যাচ্ছে।হংকংয়ের রাস্তায় দেখা যাচ্ছে এমন একটি চাঞ্চল্যকর দৃশ্য। যেখানে একটি বানর ফল বিক্রি করছে বিক্রি করছে নানা জিনিস। কিন্তু এমন ভাবে কাজ করছে যা দেখে বোঝার উপায় নেই যেসে একটি বনের প্রাণী নয় ।তাকে দেখে মনে হচ্ছে যে তিনি মানুষের থেকেও কম যান না। তিনি মানুষের মতো করেই তার ব্যবসা কাজ করছেন। তিনি রাস্তার ধারে দোকান দিয়ে সে দোকানে ফেলার পাশাপাশি অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র বিক্রি করছেন।

যখন যে যেতে চাচ্ছে তাকে সেটা দিচ্ছেন। লোকজন এই দৃশ্য দেখে খুবই চমকপ্রদ হচ্ছে।বানরটি দেখে বোঝার উপায় নেই যে সে এই কাজ পারেনা ।সে আনন্দের সাথে তার কাছে আসা প্রত্যেক টি কাস্টমারকে সেবা দিয়ে যাচ্ছে। কাস্টমারকে কাস্টমার এর চাহিদা অনুযায়ী ফল দিয়ে যাচ্ছে। তার কাছে কাস্টমার যে কয়টা ফল চাচ্ছে সে তার কাস্টমারকে সম্পূর্ণ ভাবে সে কয়টা দিয়ে দিচ্ছে। সে যেন জানে কিভাবে কি করতে হবে। সে খুব পারদর্শী তার সাথে তার ব্যবসায়িক কাজ সম্পূর্ণ করছে । হংকংয়ের রাস্তায় প্রায় সময় এরকম আজব আজব দৃশ্য দেখা যায়।

সেখানে বানর দিয়ে দোকানের কাজ থেকে শুরু করে অনেক অনেক খেলা দেখানো হয়। বানরটি ফলের বিক্রি সাথে সাথে কত টাকা ফলের বিল হয়েছে তা সেটা দিকে খেয়াল রাখেন এবং কাস্টমার এর কাছ থেকে সে কয় টাকা পাবে সেটা তার কাস্টমারের কাছ থেকে তিনি গ্রহণ করছে। এই দেখে অনেকেই এ দৃশ্য ভিডিও করে ছাড়ছেন নেট দুনিয়ায় যা দেখে অনেকে হচ্ছে আনন্দিত অনেকে হচ্ছে চমকপ্রদ

Check Also

কলেজের সুন্দরী মেয়ের ভিডিও ফুটেজ ভাইরাল!

কলেজের সুন্দরী মেয়ের ভিডিও ফুটেজ ভাইরাল!

বাংলাদেশের কিছু কিছু আবাসিক হোটেল আছে যেগুলোতে পতি;তাবৃত্তি চলে, ওই আবাসিক হোটেলগুলোতে ভাড়া করে নিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!